বাড়ি
পণ্য
আমাদের সম্পর্কে
কারখানা ভ্রমণ
মান নিয়ন্ত্রণ
যোগাযোগ করুন
উদ্ধৃতির জন্য আবেদন
খবর
Dongguan Kaimiao Electronic Technology Co., Ltd
বাড়ি পণ্যবৈদ্যুতিক স্তন্যপান দরজা

এন্টি - চিম্টি স্বয়ংক্রিয় গাড়ির ডোর বন্ধ গাড়ির দরজা প্রতিস্থাপন অংশ হুন্ডা Gienia 2017

চীন Dongguan Kaimiao Electronic Technology Co., Ltd সার্টিফিকেশন
চীন Dongguan Kaimiao Electronic Technology Co., Ltd সার্টিফিকেশন
হ্যালো, ফ্লোরেন্স। আমরা হুন্ডাই টুকসন উপর একটি tailgate পরীক্ষা করেছেন। আমরা পণ্য মানের ভাল পাওয়া যায় নি

—— Bolkar

তারা পণ্য অন্য কোম্পানীর ব্যবহার করেছেন বাজারে সেরা। ব্যাক আপ সেবা professiona.l হয়

—— মিঃ নোলান

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন

এন্টি - চিম্টি স্বয়ংক্রিয় গাড়ির ডোর বন্ধ গাড়ির দরজা প্রতিস্থাপন অংশ হুন্ডা Gienia 2017

Anti - Pinch Automatic Car Door Closer Car Door Replacement Parts Fit Honda Gienia 2017
Anti - Pinch Automatic Car Door Closer Car Door Replacement Parts Fit Honda Gienia 2017 Anti - Pinch Automatic Car Door Closer Car Door Replacement Parts Fit Honda Gienia 2017 Anti - Pinch Automatic Car Door Closer Car Door Replacement Parts Fit Honda Gienia 2017

বড় ইমেজ :  এন্টি - চিম্টি স্বয়ংক্রিয় গাড়ির ডোর বন্ধ গাড়ির দরজা প্রতিস্থাপন অংশ হুন্ডা Gienia 2017

পণ্যের বিবরণ:
উৎপত্তি স্থল: চীন
পরিচিতিমুলক নাম: KaiMiao
সাক্ষ্যদান: 3C, TS16949, ISO
মডেল নম্বার: কে এম-HG101
প্রদান:
ন্যূনতম চাহিদার পরিমাণ: 1 পিসি
মূল্য: Negotiable
প্যাকেজিং বিবরণ: এক শক্ত কাগজ বাক্সে 4 পিসি
ডেলিভারি সময়: আমানত 3-7 কার্যদিবসের পরে
পরিশোধের শর্ত: ডি / এ, ডি / পি, টি / টি, পেপ্যাল
যোগানের ক্ষমতা: প্রতি মাসে 20000 সেট করে
বিস্তারিত পণ্যের বর্ণনা
গাড়ির মডেল: হন্ডা জিয়েনিয়া বছর: 2017
ফাংশন: সেকেন্ডারি পুনরায় শোষণ, এন্টি ক্ল্যাম্প, নিরাপত্তা লক এবং তাই মোটর: জাপান আমদানি মাবুচি মোটর
ফোর্স গিয়ার: উচ্চ স্ট্রেংথ খাদ গিয়ার ট্রান্সমিশন গিয়ার: Polyoxymethylene উপাদান
লক্ষণীয় করা:

soft close automatic

,

bmw soft close doors

হন্ডা Gienia 2017 অটো ইলেকট্রিক স্তন্যপান দরজা, এন্টি-চিম্টি বৈদ্যুতিক স্তন্যপান দরজা

বৈদ্যুতিক স্তন্যপান ডোর বাজারে সম্পূর্ণ বল

অক্টোবর ২4 তারিখে, "গোয়েন্দা, উত্পাদন, চরিত্র, সংযোজন" এর থিম এপুলিশ টেকনোলজির ফেয়ার ডংগুয়ানের নতুন স্মার্ট ম্যানুফ্যাকচারিং বেসে উজ্জ্বল হবে। বড় স্ক্রিন নেভিগেশান দেখান, বৈদ্যুতিক স্তন্যপান দরজা, মওওয়ে ড্রাইভ, Xiaofang। স্ট্রিমিং মিডিয়া, মোবাইল ফোন রিমোট কন্ট্রোল সিস্টেম, আরামদায়ক অ্যাক্সেস, চার-মাত্রিক 360 সিস্টেম, যেমন বায়ুমন্ডল বাতি হিসাবে পণ্য একটি সিরিজ এবং তাই চালু এবং অন সাইট অভিজ্ঞতা.এবং এটা পরের বাজারে নিজেকে প্রয়োগ করা হয়েছে যে দেখায় ।

একটি নতুন শিল্প বেস এবং পণ্য প্রবর্তন, আমি আপনাকে সমাবেশের গুরুত্বপূর্ণ মুহূর্ত সাক্ষাত করতে আমন্ত্রণ জানাই। সব গেস্ট সিস্টেমের জন্য একটি গরম স্বাগত। লেআউট এবং গভীর বিকাশ 3 বছর পরে, KaiMiao প্রস্তুত, এটা পণ্য একটি নতুন ধারণা কিনা এন্টারপ্রাইজ রিসার্চ এবং ডেভেলপমেন্টের সমস্ত দিক বা সমগ্র শিল্পের বিশদ বিশ্লেষণের মধ্যেও এটি একটি চমৎকার বিনিয়োগ। পণ্যগুলি অবশ্যই পরের চাহিদাগুলি পূরণ করবে।

স্বয়ংচালিত ইলেকট্রনিক্স উত্পাদন কেন্দ্রে বিল্ডিং উদ্ভাবন কেন্দ্র, কাই মিয়াও টেকনোলজির বনটি কোম্পানির সামগ্রিক লেআউট এবং পণ্যের দিকনির্দেশনাকে বিস্তারিতভাবে ব্যাখ্যা করেছে, কাই মিয়াও প্রযুক্তির ব্যবহার গাড়ির গৌণ, ট্র্যাফিক রেকর্ডার এবং টায়ারের চাপ পর্যবেক্ষণ, ইন্টেলিজেন্ট এন্ট্রি, ইলেকট্রিক সিকশন ডোর , ইলেকট্রিক পাওয়ার লেজগায়েট চোর, স্বয়ংচালিত অপটিক্যাল পণ্যগুলিতে সম্পূর্ণ শক্তি, শিল্পের বুটিক তৈরি করতে উদ্ভাবনী প্রযুক্তি ব্যবহার করে, পোস্ট বাজার তৈরির কিংবদন্তি।

মোবাইল ফোনের নেটওয়ার্ক, কাইমাইও প্রযুক্তি মোবাইল ফোনের নেটওয়ার্ক প্রোডাক্ট নির্মাণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, কারে, আপনাকে শুধুমাত্র আপনার সেল ফোনটি ইউএসবি সকেটে সংযুক্ত করতে হবে। গাড়ির নেটওয়ার্কের অ্যাপ্লিকেশন উপলব্ধ করা যায়, কোন অতিরিক্ত রিচার্জ প্রবাহ, মোবাইলের সাথে ভাগ করা ট্রাফিক, KaiMiao পণ্য সঙ্গে প্রতিটি গাড়ী আরো বুদ্ধিমান আছে, আরো উন্নত এবং নিরাপদ ডিএ পণ্য।

টেসলা এর পণ্য নকশা অনুপ্রেরণা থেকে বুদ্ধিমান অ্যাক্সেস, বর্গ পণ্য বুদ্ধিমান অ্যাক্সেস সমানভাবে আস্থা পূর্ণ, উদ্ভাবনী প্রযুক্তিগত বিপ্লব করা, গাড়ী মালিক কোন অপারেশন করতে হবে না, যতদিন আপনি আপনার হৃদয় দিয়ে গাড়ী কি বহন হিসাবে, দী গাড়ির একটি নির্দিষ্ট পরিসীমা পর্যন্ত পৌঁছা যখন গাড়ির স্বয়ংক্রিয়ভাবে খোলা যাবে

বৈদ্যুতিক স্তন্যপান দরজা, বৈদ্যুতিক দরজা দ্রুত, স্থিতিশীল এবং সস্তা। বর্তমানে, ইলেকট্রিক স্তন্যপান দরজা পণ্য সম্পূর্ণরূপে অভিযোজিত হয়েছে, নিসান সহ। গুয়াং বেন, ডংফেন হন্ডা, কাই চেন এবং আরও অনেক মডেল, পরবর্তীতে ফক্সওয়াগেন, ফোর্ড এবং পণ্যের মডেলগুলির একটি তালিকা তালিকাভুক্ত করা হবে।

নতুন শক্তি গাড়ির সামগ্রিক সমাধান, নতুন শক্তি যানবাহন বিস্ফোরিত সঙ্গে, নতুন শক্তি যানবাহন জন্য তিনটি শক্তি পরিচালন ব্যবস্থার প্রদানকারী হিসাবে। এটি ইতিমধ্যে বড় তথ্য পরিচালনার এবং অভ্যাস মধ্যে এটি নির্বাণ করা হয়।

বৈদ্যুতিক স্তন্যপান দরজা এর সুবিধা

  • safty

দরজা বন্ধ করে নিরাপত্তা ঝুঁকি এড়িয়ে চলুন, এটি দরজা বন্ধ এবং তাই থেকে গাড়ী দুর্ঘটনা প্রতিরোধ করতে পারে। গাড়ির মধ্যে কর্মীদের নিরাপত্তা সব সময়ে নিশ্চিত করা হয়, একই সময়ে, 6mm যুক্তিসঙ্গত পরিশোষণ পরিসীমা, বন্ধ এলাকা সহজভাবে বাধাগ্রস্ত হবে না, এবং এটি দরজা বন্ধ কার্যকরভাবে বন্ধ করা যেতে পারে, ব্যবহারকারীরা নিরাপদ এবং আরও নিরাপদ।

  • স্মার্ট

দরজাটি কেবল একটি সহজ ধাক্কা, বাকি কাজটি কাজে লাগাতে আধা লকযুক্ত পজিশন সিস্টেমের দরজাটি ধাক্কা। কোনও বাধা ছাড়াই দরজাটি বন্ধ করার এবং কাজটি সম্পন্ন করার সম্পূর্ণতা সম্পন্ন করার জন্য দরজায় দরজায় ধাক্কা দিন। হাত মুক্তির ফলে নির্ভরযোগ্যতা নিশ্চিত হয় দরজা লক

  • স্বাস্থ্য

গাড়ির গাড়ী স্পর্শ করার পরে, এটি দরজা বন্ধ এবং এটি টান বন্ধ টাস্ক হবে। দরজা বন্ধ করার জন্য বড় শক্তি "দুঃস্বপ্ন" সহ্য করার প্রয়োজন নেই, দরজা লকিং প্রক্রিয়া মানুষকে আরামদায়ক মনে করে এবং কোনও শোরগোল না করে। নিরুদ্বেগপূর্ণ শব্দে বিস্ময়করভাবে ব্যবহারকারীরা একটি স্বাস্থ্যগত গ্যারান্টি প্রদান করেছেন

  • কমনীয়তা

হঠাৎ দরজা বন্ধ এবং একটি অভূতপূর্ব হালকা স্পর্শ অভিজ্ঞতা। শুকনো গোলমাল থেকে বিরাম সান্ত্বনা বৃদ্ধি এবং আন্দোলন এবং ভয়েস আরো graceful করে তোলে। স্তন্যপান দরজা আরামদায়ক এবং মার্জিত গাড়ির অভিজ্ঞতা ব্যবহারকারীদের প্রদান করে।

  • সম্মানিত

বিলাসবহুল গাড়ির একটি বৈশিষ্ট্য হিসাবে, এটি বর্তমানে মার্সেডিজ বেনজ এস, বিএমডব্লিউ 7 সিরিজ, মেব্যাচ, বেন্থলে এবং অন্যান্য মডেলগুলিতে ব্যবহৃত হয়, যখন দরজা বন্ধ হয় না, দরজা সম্পূর্ণরূপে বন্ধ না হওয়া পর্যন্ত স্বয়ংক্রিয়ভাবে ড্রপ করা হবে। দরজা লকিং প্রক্রিয়াটি মানুষ আরামদায়ক মনে হয় এবং ভয়েস খুব হালকা। উচ্চ শেষ বায়ুমন্ডলে একটি বিশেষ অভিজ্ঞতা।

যোগাযোগের ঠিকানা
Dongguan Kaimiao Electronic Technology Co., Ltd

ব্যক্তি যোগাযোগ: Carroll Chan

টেল: +8613532848886

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)

অন্যান্য পণ্যসমূহ